বিপাশার সঙ্গে নতুন পুরুষের সম্পর্কের গুঞ্জন


মডেলিং দিয়েই মিডিয়ায় ক্যারিয়ার শুরু করেছিলেন বঙ্গললনা বিপাশা বসু। এরপর প্রবেশ করলেন বলিউডি সিনেমায়। উপহার দিলেন একের পর এক হিট ছবি। বলিউড হিরো জন আব্রাহামের সঙ্গে রয়েছে তার দীর্ঘদিনের প্রেমময় সম্পর্ক। তবে হঠাৎ করেই এই বলিউড সুন্দরীকে ঘিরে সৃষ্টি হয়েছে নতুন গুঞ্জন। আব্রাহামকে পাশ কাটিয়ে মার্কিন অভিনেতা জোস হার্টনেটের সঙ্গে নাকি বিপাশা নতুন সম্পর্কে জড়িয়েছেন। গুঞ্জন ছড়িয়েছে, জোসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বিপাশা। এমনকি দুজনার অন্তরঙ্গ ছবিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। ছবিতে জোসের কাঁধে মাথা রেখে মুখে তৃপ্তির হাসি হাসছেন বিপাশা। এই ছবি দেখেই নিন্দুকরা বলছেন, নিশ্চয়ই দুজনের মাঝে কিছু একটা চলছ্#২ে;৫৫১; বিপাশা নিজেই সামাজিক যোগাযোগের ওয়েবসাইট টুইটারে প্রকাশ করেছেন ছবিটি।
যদিও ৩২ বসন্ত পার করা এই অভিনেত্রী নতুন এই গুঞ্জন সম্পর্কে বলেছেন, এক ছবিতে অভিনয়ের কারণেই জোসের সঙ্গে আমার সম্পর্ক সৃষ্টি হয়েছে। সম্পর্কের বিষয়গুলো আমি নিজের কাছেই রাখতে চাই। এ নিয়ে কিছু বললে বরং তা ভুলভাল ছাপা হয়। এ ধরনের গুঞ্জন নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই।
অস্কার মনোনীত নির্মাতা রোলান্ড জফের সিংগুলারিটি ছবিতে জোস হার্টনেটের বিপরীতে অভিনয় করছেন বিপাশা। এ ছবিতে আরো অভিনয় করছেন অভিষেক বচ্চন, ববি দেওল, সোনম কাপুর, নিল নিতিন মুখে, অমি বিদ্যা প্রমুখ। এ বছরেই মুক্তি পাবে ছবিটি।


এখানে আপনার মন্তব্য রেখে যান